শনিবার, ২৫ মে ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন

সঙ্গীত শিল্পী হাফিজুর রহমানের পুত্র বিয়োগ

সঙ্গীত শিল্পী হাফিজুর রহমানের পুত্র বিয়োগ

স্বদেশ ডেস্ক: প্রবাসের বিশিষ্ট সঙ্গীত শিল্পী, সাংস্কৃতিক ব্যক্তিত্ব দোহার উপজেলা সমিতি ইউএসএ ইনক’র প্রধান উপদেষ্টা হাফিজুর রহমান (গিনি)-এর প্রথম পুত্র পুলক ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহ ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। সিটির জ্যামাইকাস্থ নিজ বাসা থেকে শুক্রবার (১৮ নভেম্বর) মৃত অবস্থায় পুলকের মরদেহ উদ্ধার করা হয়। তার বয়স হয়েছিলো আনুমানিক ২১। পুলকের ছোট আরো দুই ভাই রয়েছে। পুলকের আকস্মিক মৃত্যুতে কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে। জানা গেছে, সঙ্গীত শিল্পী হাফিজুর রহমান (গিনি) এক সময় স্বপরিবারে নিউইয়র্কে বসবাস করলেও বিগত কয়েক বছর ধরে বাফেলোতে স্থায়ীভাবে বসবাসছেন। তার পুত্র পুলক একাকী নিউইয়র্কের বাসায় বসবাস করতেন। ধারনা করা হচ্ছে ২/১দিন আগেই পুলক বাসায় হার্ট অ্যাটাকের শিকার হয়ে মৃত্যুবরণ করেন। তার কোন খোঁজ খবর না পেয়ে পুলিশ শুক্রবার বাসা থেকে পুলকের মরদেহ উদ্ধার করা হয় বলে জানা গেছে।
এদিকে সন্তানের মৃত্যুর খবর শুনে পাগল প্রায় হাফিজুর রহমান বাফেলো সিটি থেকে নিউইয়র্ক সিটিতে ছুটে আসেন। পুলকের মরদেহ কুইন্সের একটি মর্গে রাখা হয়েছে। শনিবার (১৯ নভেম্বর) পুলকের মরদেহ গ্রহন করার পর বাফেলো নিয়ে যাওয়ার পর সেখানে (বাফেলো) দাফন করা হবে বলে জানা গেছে। মূল ছবিতে পিতার (ডানে) সাথে পুত্র (বায়ে)।
অপরদিকে একটি সূত্র জানায়, পুলিশ পুলকের এপার্টমেন্ট থেকে তার বান্ধবীকেও অজ্ঞান অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। তাকে এনওয়াইপিডি পুলিশ জিজ্ঞাসাবাদ করছে। বিস্তারিত জানা যায়নি। ঘটনার তদন্ত চলছে।
সঙ্গীত শিল্পী হাফিজুর রহমানের পুত্রের অকাল মৃত্যুতে কমিউনিটির নেতৃবৃন্দ গভীর শোক ও সমবেদনা প্রকাশ করে মরহুমের বিদেহী আতœার মাগফেরাত কামন করেছেন। মূলধারার রাজনীতিক, বিশিষ্ট ব্যবসায়ী ও জেবিবিএ’র একাংশের সভাপতি গিয়াস আহমেদ, বাংলাদেশ সোসাইটির সাবেক কর্মকর্তা একেএম নূরুল হক, যুক্তরাষ্ট্র বিএনপি নেতা গিয়াস উদ্দিন, জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির সভাপতি ফখরুল ইসলাম দেলোয়ার, ১৬ ড্রিম ফাউন্ডেশন ইউএস’র প্রতিষ্ঠাতা ও সভাপতি আলী হোসেন প্রমুখ শোক প্রকাশ করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877